• LOGIN
  • No products in the cart.

স্কুল অব ফ্রিলেন্সিং কি

স্কুল অব ফ্রিলেন্সিং, বাংলাদেশ থেকে পরিচালিত সর্বপ্রথম অনলাইন ভিত্তিক লিনাক্স প্রাকটিক্যাল প্রজেক্ট ম্যানেজমেন্ট ফ্রিলেন্সিং ইকোসিস্টেম যেখানে আপনি নিজেকে একজন সফল ফ্রিল্যান্সার, আউটসোর্সার, লিনাক্স মেন্টর অথবা হাই টেক বিসনেস এন্ট্রেপ্রেনিউর হিসাবে প্রতিষ্ঠিত করতে পারবেন।

এই স্কুলে, প্রত্যেক ইংরেজি বছরের সর্ব সেরা- লিনাক্স ফ্রিলেন্সিং প্রোজেক্ট,  ক্লাউড লিনাক্স ডেভেলপমেন্ট এবং প্রযুক্তি নির্ভর বাস্তব ফ্রিলেন্সিং প্রোজেক্ট সমূহে সরাসরি কাজ করার সুযোগ থাকবে।

বাংলাদেশের শিক্ষিত বেকারের দারিদ্র বিমোচনের লক্ষ্যে- দক্ষ লিনাক্স কর্মী ফ্রিল্যান্সার গড়ে তোলা, প্রযুক্তিগত মেধা পাচার রোধ করা এবং বাংলাদেশের জি ডি পি প্রবৃদ্ধিতে ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট প্রাক্টিশনার হিসাবে কাজ করাই আমাদের মুল লক্ষ্য।

স্কুল অফ ফ্রিলেন্সিং আপনার সফল অংশ গ্রহণ এবং যে কোন একটি ফ্রিলেন্সিং মার্কেট প্লেস ব্যবহার করে প্রথম অর্থ উপার্জন করার পর, আপনি স্কুল অফ ফ্রিলেন্সিং এর ট্রেনিং কার্যক্রম সম্পর্কে গুগল অথবা ফেইসবুক মাধ্যমে পাবলিক রিভিউ প্রদান করতে পারবেন!

ট্রেনিং শেষে ভবিষ্যতে আপনি কি করতে পারবেন?

আপনি নিজের ঘরে বসে Freelancer.com, Fiverr.com, Peopleperhour.com, Codementor.io, Guru.com এই পাঁচটি ওয়েবসাইট ব্যবহার করে ফ্রিল্যান্সিং কর্ম দ্বারা বিশ্বের যে কোন দেশ থেকে বৈদেশিক অর্থ উপার্জন করতে পারবেন।

আমাদের মত নতুন লিনাক্স ফ্রিল্যান্সার গড়ে তোলার লক্ষ্যে আপনিও একজন সফল মেন্টর হিসেবে কাজ করতে পারবেন।

ওপেন সোর্স প্রজেক্ট কান্ট্রিবিউশন করতে পারবেন এবং ওয়ার্ডপ্রেস CMS ব্যবহার করে ওয়েবমাস্টার হিসাবে ফ্রিল্যান্সিং করতে পারবেন।

কম্পিউটার ব্যবহার সংক্রান্ত শারীরিক বিদ্যা বুঝতে এবং আপনার বাস্তব জীবনে প্রয়োগ করতে পারবেন।

বাংলাদেশর কম্পিউটার এবং ICT সম্পর্কিত আইন, ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস ব্যবহার নিয়ম নীতি সম্পর্কে ভাল ভাবে হাতে কলমে প্রশিক্ষণ নিয়ে, নিজেকে একজন সফল ফ্রিল্যান্সার, আউটসোর্সার, লিনাক্স মেন্টর অথবা হাই টেক বিসনেস এন্ট্রেপ্রেনিউর হিসাবে প্রতিষ্ঠিত করতে পারবেন।

September 16, 2018

0 responses on "স্কুল অব ফ্রিলেন্সিং কি"

Leave a Message

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Copyright © 2018 School Of Freelancing
X