• LOGIN
  • No products in the cart.

একটি শোক সংবাদ

কুমিল্লার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মো: আবুল ফজল মীর -এর পিতা জনাব মো. সুরুজ মীর, গত ২৯/০৮/২০১৮ খ্রিঃ ০২.৩০ ঘটিকায় ঢাকার ইন্সটিটিউট অব নিওরো স্যায়েন্স এন্ড হসপিটাল-এ চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। নরসিংদীর শিবপুরে ৩০ আগস্ট বৃহষ্পতিবার মরহুমের দাফন সম্পন্ন হয়।

 

আমাদের স্কুল অব ফ্রিলেন্সিং পরিবারের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবারের সবার প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।  দোয়া করছি মহান আল্লাহ পাক যেন, মরহুম জনাব মো. সুরুজ মীর সাহেবকে জান্নাতুল ফেরদাউস দান করেন এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যদের বিচ্ছেদের এই শোক কাটিয়ে উঠার জন্য ধৈর্য্য ধারন করার শক্তি দান করেন।

 

উল্লেখ্য, জেলা প্রশাসক জনাব মো: আবুল ফজল মীর, বাংলাদেশের একমাত্র জেলা প্রশাসক, যিনি অফিসিয়াল ভাবে কুমিল্লার স্থানীয় ফ্রিল্যান্সারদের সাথে মিলিত হয়েছেন এবং কর্ম ক্ষেত্রে ফ্রিল্যান্সারদের সকল সমস্যা, সমস্যা উত্তরণে করনীয় বিষয় সমূহ নিয়ে কাজ শুরু করছেন। বাংলাদেশে তিনিই সর্ব প্রথম, কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে একটি Freelancer Development Hub প্রতিষ্ঠা করছেন এবং সঠিক ব্যাবস্থাপনায় আগামীতে এই হাব থেকে- সফল ফ্রিল্যান্সার, হাই-টেক পার্ক ব্যবস্থাপনায় প্রযুক্তিবিদ, লিনাক্স মেন্টর, যুগ উপযোগী প্রযুক্তি নির্ভর নতুন উদ্যোক্তা এবং নতুন নতুন প্রকল্প এই হাবকে কেন্দ্র করে গড়ে উঠবে।

 

তার এই উদ্বেগ প্রশংসার দাবিদার এবং কুমিল্লার স্থানীয় ফ্রিল্যান্সার তার এই উদ্বেগকে আজীবন স্মরণ রাখবে। ভবিষ্যতে ফ্রিলেন্সিং একটি শিল্পের আকার ধারণ করলে বাংলাদেশের জি ডি পি বাড়বে এবং বাংলাদেশের ফ্রিলেন্সিং জগতে জেলা প্রশাসক জনাব মো: আবুল ফজল মীর সাহেবের নাম স্বর্ণ অক্ষরে লিখা থাকবে।

www.schooloffreelancing.com

 

 

September 16, 2018
Copyright © 2018 School Of Freelancing
X